রবিবার, ১৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ, সকাল ৭:৪৬

শিরোনাম :
কথা দিচ্ছি আপনাদের সেবায় আমি সর্বদা পাশে থাকবো : চেয়ারম্যান প্রার্থী এসএম জাকির হোসেন উপজেলার উন্নয়নে আপনাদের পাশে আমি সর্বদা রয়েছি -ভাইস চেয়ারম্যান প্রার্থী জসিম উদ্দিন মোটরসাইকেল প্রতিকের চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের ওপর হামলা, আহত-২ সদর উপজেলায় চেয়ারম্যান প্রার্থী হওয়া কে এই জাকির হোসেন প্রচার-প্রচারণায় ভোটারদের মন জয় করছেন ভাইস চেয়ারম্যান প্রার্থী জসিম যারা আমার জন্য কাজ করেছে আমি তাদের রেখে কখনো পালিয়ে যাইনি-এসএম জাকির হোসেন রেমিটেন্স আহরণে রূপালী ব্যাংকের ২ দিন ব্যাপী ক্যাম্পেইন সম্পন্ন সদর উপজেলা নির্বাচনে ভাইস চেয়ারম্যান প্রার্থী জসিম উদ্দিনের মনোনয়ন বৈধ ঘোষনা বরিশালের দুই উপজেলায় বৈধতা পেলেন ২৫ প্রার্থী ঝালকাঠিতে বেপরোয়া ট্রাক কেড়ে নিল ১৪ প্রাণ
বরিশাল ও পটুয়াখালী পৃথক অভিযানে মাদকসহ আটক ৫

বরিশাল ও পটুয়াখালী পৃথক অভিযানে মাদকসহ আটক ৫

dynamic-sidebar

স্টাফ রিপোর্টার: বরিশাল ও পটুয়াখালীতে পৃথক অভিযান চালিয়ে ইয়াবা এবং গাঁজাসহ ৫ জনকে আটক করেছে আইন-শৃঙ্খলা বাহিনী।

সোমবার (২৫ সেপ্টেম্বর) দুপুরে পটুয়াখালীর বাউফল উপজেলার কালাইয়া লঞ্চঘাট থেকে ২ হাজার পিস ইয়াবা ট্যাবলেটসহ হনুফা বেগম (৫০) নামে এক নারীকে আটক করে পুলিশ।

আটক হনুফা উপজেলার দাশপাড়া ইউনিয়নের বাহির দাশপাড়া গ্রামের আ. রহিম প্যাদার স্ত্রী।

বাউফল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আ য ম খান ফারুকী বাংলানিউজকে জানান, গোপন খবরের ভিত্তিতে উপ-পরিদর্শক (এসআই) গোলাম মোস্তফা ও শাকিলা রহমানের নেতৃত্বে পুলিশের একটি দল কালাইয়া লঞ্চঘাটে অভিযান চালিয়ে ২ হাজার ইয়াবাসহ হনুফাকে আটক করে।

পরে পুলিশ বাদী হয়ে হনুফার বিরুদ্ধে বাউফল থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলার প্রস্তুতি নিচ্ছি বলেও জানান ওসি ফারুকী।

এদিকে, বরিশালে অভিযান চালিয়ে ৭ শত ৩৭ পিস ইয়াবা ট্যাবলেটসহ দুই মাদক বিক্রেতাকে আটক করে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়নের (র‌্যাব-৮) সদস্যরা।

আটকরা হলেন- ঝালকাঠি জেলার কীর্তিপাশার রুনশী এলাকার মৃত মাহমুদুল্লাহর ছেলে মো. সাইফুল আজম (৩৬) ও বরিশালের বানারীপাড়া উপজেলার মাছরং এলাকার মাখম লাল শীলের ছেলে আকাশ চন্দ্র শীল কমল (৩৫)।

সোমবার (২৫ সেপ্টেম্বর) দুপুরে তাদের আদালতে পাঠানো হয়েছে।

র‌্যাব-৮ বরিশাল সিপিএসসি’র ডিএডি (পুলিশ-পরিদর্শক) মুহাম্মদ নাজিম উদ্দিন খান বাংলানিউজকে জানান, রোববার (২৪ সেপ্টেম্বর) রাতে বাবুগঞ্জ উপজেলার মীরগঞ্জ ফেরিঘাট এলাকায় থেকে ইয়াবাসহ তাদের আটক করা হয়।

পরে বাবুগঞ্জ থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে তাদের বিরুদ্ধে একটি মামলা দায়ের করা হয়েছে।

এছাড়া, বরিশাল নগরের বেলতলা এলাকা থেকে ২ কেজি গাঁজাসহ ২ জনকে আটক করেছে আর্মড পুলিশ ব্যাটালিয়ানের সদস্যরা।

আটকরা হলেন- মেহেন্দিগঞ্জ উপজেলার দাঁতপুর এলাকার মৃত ওয়াজেদ আলী আহম্মেদ কবিরাজের ছেলে মো. আনিসুর রহমান (৩০) ও বাকেরগঞ্জের দুর্গাপাশা এলাকার মৃত বারেক হাওলাদারের ছেলে মো. সাইফুল ইসলাম (২৭)।

সোমবার (২৫ সেপ্টেম্বর) দুপুরে আর্মড পুলিশ ব্যাটালিয়ানের পরিদর্শক সোহাগ রানা জানান, আটকদের বিরুদ্ধে কাউনিয়া থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করে আদালতে পাঠানো হয়েছে।

 

আমাদের ফেসবুক পাতা

© All rights reserved © 2018 DailykhoborBarisal24.com

Desing & Developed BY EngineerBD.Net